Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

এমসি কলেজের ঘটনায় ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৩:৩৬ পিএম

সিলেটে এমসি কলেজে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণের ঘটনায় জড়িত ছাত্রলীগ নেতাদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৩০ সেপ্টেম্বর দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক এবং বন্ধুমহল ফ্রেন্ডস কিংডমের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের জেলা আহ্বায়ক রাশেদা বেগমের সভাপতিত্বে ও সাংবাদিক নজরুল ইসলাম মুহিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন-জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলী, কুলাউড়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মনজুরুল হক, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল, শেখ বোরহান উদ্দিন সোসাইটির চেয়ারম্যান মুহিবুর রহমান মুহিব, বন্ধু মহল ফ্রেন্ডস কিংডমের উদ্যোক্তা আব্দুস সালাম, উপদেষ্টা সুহেল আহমদ সহ মানববন্ধনে উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। এসময় বক্তারা বলেন, পবিত্র এই ভূমিকে যারা কলঙ্কিত করেছে তাদেরকে ছাড় দেয়া যাবে না। তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এই গণধর্ষণের ঘটনায় সারাদেশের মতো আমরাও মর্মাহত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ