Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বালিয়াকান্দি পুলিশের অভিযানে চুরির মালামালসহ ৪ চোর গ্রেফতার

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৬ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর এলাকা থেকে সোমবার রাতে থানা পুলিশ অভিযান পরিচালনা করে বহরপুর বাজার স্কুল মার্কেটের লিটন টেলিকমে চুরির মালামালসহ ৪ চোরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর মধ্যপাড়া গ্রামের জমির শেখের ছেলে সোহান শেখ (১৪), শাহাদত বিশ্বাসের ছেলে সাব্বির বিশ্বাস (১৪), জমির মন্ডলের ছেলে সোহেল মন্ডল (২৫) ও মিরাজ হোসেনের ছেলে মুরাদ (২২)।

বহরপুর বাজার স্কুল মার্কেটের লিটন টেলিকমের মালিক লিটন মন্ডল জানান, গত ১০ সেপ্টেম্বর রাতে দোকান বন্ধ করে বাড়ীতে চলে যাই। ১১ সেপ্টেম্বর সকালে দোকানে এসে দেখতে পাই মালামাল এলোমেলো। পরে দেখতে পাই টিনের চাল খুলে চোর ভিতরে ঢুকে নগদ ৩৫ হাজার টাকা, মোবাইল ফোনসহ ১লক্ষ ২০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। এব্যাপারে গত ২৮ সেপ্টেম্বর বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই জাহিদুল ইসলাম জানান, চুরি যাওয়া ৬টি মোবাইলসহ ৪ চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার সকালে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। এরমধ্যে সোহান শেখ ও সাব্বির বিশ্বাস আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্ধি প্রদান করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ