Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ভিটামিন এ+ ক্যাম্পেইন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে সাংবাদিক অরিয়েন্টেশন

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫০ পিএম

আসন্ন ৪-১৭ অক্টোবর পক্ষকালব্যাপী ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে সাংবাদিক অরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ১১-৩০টায় ঠাকুরগাঁও সিভিল সার্জন সভাকক্ষে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফিরোজ জামান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, প্রবীণ সাংবাদিক আলহাজ্ব আব্দুল লতিফ, শাহীন ফেরদৌস, এস এম জসিম, খোদা বকশ্ ডাবলু,পার্থ সারথী দাসসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও হাসপাতাল কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কর্মশালায় প্রেজেন্টেশন উপস্থাপন করেন সদর হাসপাতালের শিশু কনসালটেন্ট ডাঃ সাজ্জাদ হায়দার শাহীন।

কর্মশালায় জানানো হয়, এবার জেলার ৫ উপজেলা ও ৩টি পৌরসভায় ১৩ শ ৮২টি কেন্দ্রে ৬-৫৯ মাস বয়সী মোট ২ লাখ ১৩ হাজার ৯ শ ৮৪ জন শিশুকে এই ভিটামিন “এ” প্লাস খাওয়ানোর লক্ষ্যমাত্রা রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অরিয়েন্টেশন
আরও পড়ুন