Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সুশান্ত হত্যা: দীপিকা, সারা ও শ্রদ্ধাকে নির্দোষ সাব্যস্ত এনসিবি’র

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৫:১১ পিএম

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত হত্যা মামলায় চলমান অবস্থায় মাদক তদন্তে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং সেলিব্রিটি ম্যানেজার করিশমাকে প্রায় নির্দোষ সাব্যস্ত করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

অল ইন্ডিয়া ইনসিউটিউট অফ মেডিকেল সায়েন্সের (এইমস) প্রতিনিধি দল সুশান্তের সম্ভাব্য মৃত্যুর কারণ হিসেবে অস্বীকার করেছে বিষ প্রয়োগকে। মঙ্গলবার মুম্বাই আদালত মাদকেরে তদন্তের অভিযোগে এনসিবি দ্বারা গ্রেপ্তার রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিকের জামিন আবেদনও সংরক্ষণ করেন।

প্রতিবেদনে বলা হয়েছে, সারা আলি ও শ্রদ্ধা কাপুর কখনো মাদক সেবন করেননি। সুশান্তের বাগান বাড়ি পার্টিতে গেলেও মাদক সেবন করেননি বলে দাবি করেছেন তদন্তকারীদের নিকট। সবদিক খতিয়ে মাদক মামলায় প্রায় নির্দোষ সাব্যস্ত করা হচ্ছে সারা, শ্রদ্ধা ও দীপিকাসহ সহশিল্পীদের।

এনসিবির প্রতিনিধিত্ব করে অতিরিক্ত সলিসিটার জেনারেল (এএসজি) অনিল সিং রিয়া চক্রবর্তীর জামিন আবেদনের বিরোধীতা করে বলেছিলেন, সুশান্তের মৃত্যু মামলার সাথে কোনো যোগসূত্র নেই রিয়ার।

এর আগে সোমবার সুশান্তের ময়নাতদন্ত ও ভিসার পুনর্মূল্যায়নের প্রতিবেদন কেন্দ্রীয় ব্যুরোতে জমা দেয় এইমস’র প্রতিনিধি দল। সেখানে বলা হয় সুশান্তের দেহে কোনো জৈব বিষের চিহ্ন পাওয়া যায়নি।

মঙ্গলবার উক্ত প্রতিবেদনটি উল্লেখ করে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ বলেন, কিছু দল বিহারের লাভের জন্য অপমান করছেন রাজ্যকে। সিবিআই’র তদন্তের ফলাফলের জন্য বর্তমানে অপেক্ষায় রয়েছেন বলেও জানান ওই মন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন