Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সিলেটে বালিকা বধূ ধর্ষণ মামলার অন্যতম আসামী তারেক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৪ পিএম

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে বালিকাবধূ গণধর্ষন ঘটনায় এজাহারভুক্ত আসামি তারেকুল ইসলাম তারেককে (২৮) ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ৪টায় মহানগরের তাকে সিলেটের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ইন্দ্রানীল ভট্টাচায। শুনানি শেষে বিচারক আবুল কাশেম তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী । রিমান্ড শুনানিকালে আসামির পক্ষে কোনো আইনজীবী শুনানিতে অংশ নেননি জানিয়ে আদালতের সরকারি কৌঁসুলি মাহফুজুর রহমান জানান, বিবাদীপক্ষে স্বপ্রণোদিত হয়ে শতাধিক আইনজীবী অংশ নিলেও আসমিপক্ষে কোনো আইনজীবী অংশ নেননি। সর্বশেষ তারেককে রিমান্ডের নেয়ার মধ্য দিয়ে এই ধর্ষণ মামলায় গ্রেপ্তার হওয়া এজাহারভুক্ত ছয় আসমির সকলকেই ৫দিন করে রিমান্ডে পেলো পুলিশ। এর আগে আজ দুপুরে আরেক আসামী মাহফুজুর রহমান মাসুমকে আদালতে নেয়া হলে তাকেও ৫ দিনের রিমান্ড দেন আদালত।



 

Show all comments
  • akter faruq ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৫:২৯ পিএম says : 0
    অতিতের ইতিহাস থেকে ধারনা করা যায় বিচারহীনতার সংস্কৃততে তারাও মুক্ত হয়ে যাবে। সরকারের উচিত আইনকে তার নিজস্ব গতিতে চলতে দিয়ে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি

১৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ