Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের ২ দিন পর নেত্রকোনার পূর্বধলায় খালের পানি থেকে যুবকের লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৫ পিএম

নিখোঁজের ২ দিন পর বুধবার সকালে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ধলা যাত্রাবাড়ি বাজারের সন্নিকটে খালের পানি থেকে ভাসমান অবস্থায় মোঃ কামরুল ইসলাম (৩৫) নামের এক প্রতিবন্ধী যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

কামরুল পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়নের রতœপুর চকবাড়ি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কামরুল গত সোমবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় ধলা যাত্রাবাড়ি বাজারে যায়। রাতে সে আর বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করে। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। স্থানীয় লোকজন বুধবার সকালে ধলা যাত্রাবাড়ি বাজারের সন্নিকটে খালের পানিতে এক ব্যক্তির লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট তৈরী করার পর ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, লাশের গায়ে কোন ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, কামরুল শারীরিক ভাবে প্রতিবন্ধী এবং মৃগী রোগী ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, খালের পানিতে পড়েই তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ