Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নোয়াখালীতে পৃথক ঘটনায় দুই নারীসহ নিহত-৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৮:১৮ পিএম

নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছে। এদের মধ্যে এক যুবতীর বস্তাবন্দি, ট্রেনে কাটা পড়ে এক নারী ও বজ্রপাতে এক ব্যক্তি নিহত হয়েছে।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক স্থানে এসব দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের করমুল্যাপুর গ্রামের একটি ডোবা থেকে এলাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে পুলিশ।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) এমদাদুল হক জানান করমুল্যাপুর গ্রামের একটি ডোবায় বস্তাবন্দি এক নারীর (২২) লাশ পড়ে থাকতে দেখে নোয়ান্নই ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মহিন মেম্বার থানায় খরব দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌছে সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নারীর গলাকাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতের কোন একসময় তাকে গলাকেটে হত্যা শেষে বস্তাবন্দি করে ডোবায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

এদিকে, বুধবার সকালে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে ১ কিলোমিটার উত্তরে গনিপুর এলাকায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত (৪০) এক নারীর লাশ উদ্ধার করে জিআরপি পুলিশ চৌমুহনী ফাঁড়ির সদস্যরা। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

জিআরপি পুলিশ চৌমুহনী ফাঁড়ির ইনচার্জ (এসআই) আবদুল আলিম জানান, লাকসাম থেকে নোয়াখালীগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটি চৌমুহনীর গনিপুর এলাকায় পৌঁছালে রেল লাইনের উপর থাকা ওইনারী ট্রেনের নিচে পড়ে দ্বিখন্ডিত হয়ে যান।

অপরদিকে জেলার সদর উপজেলার সোনাপুর বাজারর পশ্চিমে খ্রীস্টান পল্লীতে নিজ বাড়ীতে বজ্রপাতে মারা যান উইলসন ব্লাজু নামের (৬৫) বয়সী এক বৃদ্ধ। তিনি বৃষ্টির মধ্যে দুপুর ১২টার দিকে বাড়ী উঠানে বের হলে বজ্রপাতে ঘটনাস্থলে নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ