Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সমন্বয় পরিষদের ইশতেহার ঘোষণা বৃহস্পতিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৮:২১ পিএম

সব প্রস্তুতি প্রায় সম্পন্ন। শনিবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে বাফুফের বর্তমান সভাপতি কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ অনেক আগে ঘোষণা করলেও তার বিরোধী পক্ষ সমন্বয় পরিষদ বৃহস্পতিবার নিজেদের ইশতেহার ঘোষণা করবে। এদিন দুপুর ১২টায় হোটেল ৭১’ এ এই ইশতেহার ঘোষণা করবেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশনের প্রার্থীরা। সম্মিলিত পরিষদ ২১ পদের সবক’টিতে প্রার্থী দিলেও সিনিয়র সহ-সভাপতি প্রার্থী শেখ মো. আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ সভাপতি ও একটি সহ-সভাপতি বাদে ১৯টি পদে প্রার্থী দিতে পেরেছে।

সমন্বয় পরিষদের প্যানেল- সিনিয়র সহসভাপতি: শেখ মো. আসলাম। সহ-সভাপতি : মহিউদ্দিন আহমেদ মহি, এসএম আবদুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান ও শেখ মুহম্মদ মারুফ হাসান এবং সদস্য পদের প্রার্থীরা হলেন- ইমতিয়াজ সুলতান জনি, ফজলুর রহমান বাবুল, হাসানুজ্জামান খান বাবলু, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, শাকিল মাহমুদ চৌধুরী, আরিফ হোসেন মুন, আমের খান, সৈয়দ মোস্তাক আলী মুকুল, মোহাম্মদ সাব্বির হোসেন, আবদুল ওয়াদুদ পিন্টু, টিপু সুলতান, আ ন ম আমিনুল হক মামুন, মঞ্জুরুল আহসান, মহিদুর রহমান মিরাজ ও মিজানুর রহমান মিজান। আগামী চারবছর দেশের ফুটবল উন্নয়নে কাজ করতে সম্মিলিত পরিষদ ৩৬টি প্রতিশ্রুতি দিলেও সমন্বয় পরিষদ তাদের ইশতেহারে কয় দফা দেয় তা দেখার অপেক্ষায় আছেন ফুটবলপ্রেমীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন