Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হিফজুল কোরআন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা হিফজখানা ঐক্য পরিষদ শিক্ষাবোর্ডের আয়োজনে ১ম হিফজুল কোরআন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে জামিয়া সিরাজিয়া দারুল উলুম ভাদুঘর মাদরাসা ও নূরে মদিনা মাদরাসায় এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।
পরীক্ষায় সদর উপজেলার বিভিন্ন মাদরাসার ৬শ’ ৩০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এতে সভাপতিত্ব করেন হাফেজ মাওলানা হেলাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা আবুল খায়ের, হাফেজ মাওলানা জামাল উদ্দিন, হাফেজ মাওলানা ইছহাক উদ্দিন, হাফেজ মাওলানা খাইরুল ইসলাম, হাফেজ মাওলানা আব্দুল বাছির। পরীক্ষায় হাফেজ মাওলানা হামিদুল হক, হাফেজ মাওলানা এমদাদুল হকসহ ১২ জন শিক্ষক পরিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। পুরো জেলায় আহলুল কোরআন ওয়াস্সুন্নাহ ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া সদরের সহযোগিতায় ১ হাজার শিক্ষার্থী পরীক্ষায় অংশগহণ করেন। আগামী ১৫ অক্টোবর অনলাইনে সকল পরীক্ষার্থীদের ফলাফল প্রকাশ করা হবে। পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের আর্থিক প্রণোদনাসহ সনদপত্র দেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন