Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সালথায় সেলাই মেশিন বিতরণ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষে ফরিদপুরের সালথায় উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও গরীব মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল এবং দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী। গতকাল সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তরে এ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন।
প্রধান অতিথি লাবু চৌধুরী এ সময় উপজেলা পরিষদ চত্তরে নব নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল, উপজেলা পরিষদের ঘাটলা ও পানির ফুয়ারা উদ্বোধন করেন। পরে উপজেলা চত্তরে গরীব মেধাবী ছাত্রীদের মাঝে ৩৮টি বাইসাইকেল ও দুস্থ মহিলাদের মাঝে ১৬টি সেলাই মেশিন বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা আ.লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, গিয়াস উদ্দিন গিয়াস প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ