Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

তোফায়েল আহমেদ এমপির বড় বোনের ইন্তেকাল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৯:৪৬ পিএম

সাবেক শিল্প-বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপির বড় বোন নুর চেহেরা খাতুন বৃহস্পতিবার সন্ধ্যা ৭.০ সময় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহির রাজিউন)। মৃত্যুকালে তার বয়ষ হয়েছিল ১০৫ বছর। তিনি ৭ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় দক্ষিণ দিঘলদী কুড়ালিয়া গ্রামে মরহুমা নুর চেহেরা খাতুন এর জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে নিশ্চিত করেছেন পরিবারের স্বজনেরা।
নুর চেহেরা খাতুন এর মৃত্যুতে সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, ভোলা - ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন,ভোলা - ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল, ভোলা - ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা জেলা আ’লীগ সাধারন সম্পাদক আঃ মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আবু ছায়েম, লালমোহন, ফরাজগন্জ ইউপি চেয়ারম্যান নৌকা মার্কার প্রার্থী ফরহাদ হোসেন মুরাদ, আইনজীবি, পেশাজিবি, সাংবাদিক, শিক্ষক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ