Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত চিত্রনায়ক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

ভারতীয় বাংলা ছায়াছবির বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক সোহম চক্রবর্তী করোনায় আক্রান্ত হয়েছেন। বিরতি দিয়ে ফের টলিউডে করোনার থাবা বসালো। গত মঙ্গলবার সোহমকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিনয়ের পাশাপাশি সোহম রাজনীতিতে সক্রিয়। পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন দল তৃণমূলের কর্মসূচি ও সভায় অংশ নিতে তাকে অনেকবার দেখা গেছে। সেই সমস্ত গণজমায়েত থেকে তিনি সংক্রমিত হতে পারেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।
জানা যায়, বেশ কিছুদিন ধরেই মৃদু উপসর্গ দেখা দিয়েছিল সোহমের শরীরে। বাড়তি সচেতনতার জন্য তিনি গত সোমবার করোনা পরীক্ষা করান। ওইদিন রাতেই ফল পজিটিভ আসে। তার পরদিন হাসপাতালে ভর্তি হন তিনি।
সোহমের স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তবে তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে। এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ গণমাধ্যমকে জানিয়েছে, সোহমের অবস্থা স্থিতিশীল।
এর আগে টলিউডের নায়িকা কোয়েল মল্লিক, অভিনেতা রঞ্জিত মল্লিক, কোয়েলের স্বামী নিসপাল রানে ও মা দীপা মল্লিকও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পরিচালক রাজ চক্রবর্তীর বাবার।
এছাড়াও টেলিভিশনের অনেক তারকা ও কলাকুশলীরা এই ভাইরাসের কবলে পড়েছেন। তবে এখন পর্যন্ত আক্রান্তদের বেশিরভাগই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সূত্র : আউটলুক ইন্ডিয়া/টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ