Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসুন্দর শেফালী রানীকে জমির দলিল হস্তান্তর

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

ঝালকাঠির কাঁঠালিয়ার নারী নরসুন্দর শেফালী রানী শীলকে জমির দলিল হস্তান্তর করা হয়েছে। গতকাল দুপুরে কাঁঠালিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. জোহর আলী শেফালী রানী শীলের হাতে পাঁচ শতাংশ জমির দলিল তুলে দেন। এ সময় কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এমাদুল হক মনির ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার উপস্থিত ছিলেন।
নরসুন্দর শেফালী রানী শীলের জীবন সংগ্রাম নিয়ে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে প্রধানমন্ত্রীর নির্দেশে গত বছরের ২ জুলাই ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান কাঁঠালিয়া উপজেলার দোগনা বাজারে আসেন। তিনি শেফালী রানী শীলের দোকান ও তার বাড়িতে যান। খুপড়ি ঘরে শেফালীর জীবনযুদ্ধ দেখে প্রতিমন্ত্রী তাকে একটি ঘর তুলে দেয়ার প্রতিশ্রুতি দেন। দলিল হাতে পেয়ে আনন্দিত শেফালী রানী শীল বলেন, দোয়া করি তিনি যেন এভাবেই গরীব মানুষের সেবা করতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দলিল-হস্তান্তর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ