Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

হত্যার রহস্য উদ্ঘাটন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের ভেতর থেকে নিরাপত্তাপ্রহরী রাজেশ বিশ্বাস (২৩) এর লাশ উদ্ধারের ঘটনায় ৪ জনকে গ্রেফতার ও হত্যার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- জামাল হোসেন ওরফে মাসুদ (২৪), জামিল (২৮), মাসুম কবির (৩৮) ও সাদ্দাম হোসেন (২৭)। তারা আশুগঞ্জের বিভিন্ন এলাকায় বসবাস করেন। 

এ বিষয়ে গতকাল সকালে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় পুলিশ সুপার জানান, ঘাতকরা দ্রুত অর্থ সম্পদের মালিক হতে ব্যাংক লুটপাটের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী তারা ব্যাংকের জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে সিসি ক্যামেরা অচল করে দেয়। এরপর নিরাপত্তাপ্রহরী রাজেশ বিশ্বাসকে শাবল ও র‌্যাঞ্জ দিয়ে উপর্যপুরি আঘাত করে হত্যা করে। পরে ব্যাংকের ভল্ট ভাঙতে না পারায় তারা লুট করতে পারেনি। তিনি আরও জানান, ক্রাইম সিন পর্যালোচনা করে তাদের শনাক্ত করে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে প্রধান হোতা সিনিয়র জুডিশিয়াল আদালতে জামাল হোসেন ওরফে মাসুদ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইচ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজাসহ জেলার সকল থানার ওসিরা।
জানা যায়, গত শনিবার রাতে আশুগঞ্জে ব্যাংকটির শাখা থেকে নিরাপত্তাপ্রহরী রাজের বিশ্বাসের হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। সে সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলাকার ক্ষিরোদ বিশ্বাসের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার-রহস্য-উদ্ঘাটন

১ অক্টোবর, ২০২০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ