Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১৮ আগস্ট

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়াসহ ৬ জনের বিরুদ্ধে পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ১৮ আগস্ট দিনধার্য করেছেন আদালত।
গতকাল বৃহস্পতিবার ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদার এ দিন ধার্য করেন। মামলায় ৩৬ সাক্ষীর মধ্যে ২০ জনের সাক্ষ্যগ্রহণ হয়েছে।
এদিন মামলার সাক্ষী সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব মোস্তফা কামাল মজুমদার, বিনিয়োগ বোর্ডের পরিচালক তৌহিদুর রহমান খান ও সোনালী ব্যাংকের প্রধানমন্ত্রী কার্যালয় শাখার সাবেক হিসাবরক্ষক আব্দুল বারেক ভুইয়াকে জেরা করেন আসামি পক্ষের আইনজীবীরা।
জেরা শেষে সাক্ষ্য প্রদান করেন সোনালী ব্যাংকের গুলশান শাখার প্রিন্সিপাল অফিসার সোহরাব উদ্দীন ও গাবতলীর ইউএনও শাহ রেজাউল হায়াত।
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ২০১৪ সালের ১৯ মার্চ খালেদা জিয়াসহ ছয়জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ঢাকার তৃতীয় বিশেষ জজ আদালতের বিচারক বাসুদেব রায়।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১৮ আগস্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ