Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএমপি’র কর্মকর্তাদের ফোন নম্বর পরিবর্তন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

অক্টোবরের শুরু থেকেই সারাদেশের পুলিশের ন্যায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের মোবাইল নম্বর পরিবর্তন হচ্ছে। আগের নম্বর পরিবর্তন করে দেশের পুলিশ সদস্যদের নতুন একটি সিরিজের মোবাইল নম্বর দেয়া হচ্ছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম সাংবাদিকদের বিষয়টি জানান।
জনগণকে দ্রুত সময়ে কাক্সিক্ষত সেবা নিশ্চিত করতে আইজিপি থেকে শুরু করে পুলিশের সদস্যদের মোবাইল ফোন একই সিরিজের আওতায় আনতে পুরাতন নম্বর পরিবর্তন করে নতুন নম্বর দেয়া হচ্ছে। যা ১ অক্টোবর থেকে কার্যকর হবে। উপ-পুলিশ কমিশনার জানান, পুলিশের কমিউনিকেশন সিস্টেমকে একই প্লাটফর্মে নিয়ে আসতে নতুন মোবাইল নম্বর দেয়া হয়েছে। ১ অক্টোবর থেকে বিএমপি কমিশনার ০১৩২০-০৬৪০০০, অতিরিক্ত পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) ০১৩২০-০৬৪০০৫, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) ০১৩২০-০৬৪০০৬, উপ-পুলিশ কমিশনার (সদর দফতর) ০১৩২০-০৬৪০২০, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই অ্যান্ড লজিস্টিকস) ০১৩২০-০৬৪০২২, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড প্রসিকিউশন) ০১৩২০-০৬৪৩৯০, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) ০১৩২০-০৬৪৫৩০, উপ-পুলিশ কমিশনার (ডিবি) ০১৩২০-০৬৫১১০, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) ০১৩২০-০৬৫৪৪০, উপ-পুলিশ কমিশনার (উত্তর) ০১৩২০-০৬৫৫৫০, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ০১৩২০-০৬৪৬৭০ নম্বর হবে। এছাড়া সব সহকারী পুলিশ কমিশনার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন ও তদন্ত) সহ অন্যান্য কর্মকর্তাদের নম্বরও পরিবর্তন হবে এবং জনসাধারণের জ্ঞাতার্থে তা প্রচার করা হবে। একইভাবে বিভাগ ও জেলা পুলিশের কর্মকর্তাদের নম্বরও পরিবর্তিত হচ্ছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএমপি
আরও পড়ুন