Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

পলাশ উপজেলা চেয়ারম্যান ও স্ত্রী-পুত্রের তথ্য চেয়েছে দুদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনসহ ও তার স্ত্রী-পুত্রের ব্যাংক হিসাবের তথ্য চেযেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সংস্থার সহকারি পরিচালক মো. সালাম আলী মোল্লা তাদের তথ্য চেয়ে ১৮টি ব্যাংকে চিঠি পাঠান। আগামি ৪ অক্টোবরের মধ্যে তথ্য পাঠাতে বলা হয়েছে। 

দুদক সূত্র জানায়,নরসিংদীর পলাশ উপজেলা যুবলীগের সভাপতি চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনের বিরুদ্ধে নামে বেনামে বিপুল সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। মাদক ব্যবসা, জমি দখল, শিল্প প্রতিষ্ঠানে চাঁদাবাজির মাধ্যমে তিনি এই অর্থ অর্জন করেন মমেৃ অভিযোগে উল্লেখ করা হয়। পলাশ পৌরসভা ও উপজেলার টেন্ডারবাজি, শিল্প প্রতিষ্ঠান ও জুট মিলগুলোতে প্রভাব বিস্তার,শাহ সুফী এমরানের মাজার ও মাজারের সম্পত্তিও নিজ কব্জায় নেয়া,নদী, চারাঞ্চল, সরকারি জমি দখল এবং বালু সন্ত্রাসের মাধ্যমেও তিনি বিপুল অর্থ হাতিয়ে নেন-মর্মে উল্লেখ করা হয় অভিযোগে। বিষয়টি দুদকের তফসিলভুক্ত অপরাধ হওয়ায় অনুসন্ধান শুরু হয়। এ প্রক্রিয়ায় সৈয়দ জাবেদ হোসেন,তার স্ত্রী সাবিকুন্নাহার এবং ছেলে সৈয়দ জারিফ হোসেনের ব্যাংক হিসাবের তথ্য চাওয়া হয়েছে।
#

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন