Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আফরান নিশোর বাবা আর নেই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১১:৩৭ এএম

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ছোট পর্দার দর্শক নন্দিত অভিনেতা আফরান নিশোর বাবা আব্দুল হামিদ। বৃহস্পতিবার (১ অক্টোবর) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৭৫ বছর।

বৃহস্পতিবার ভোররাতে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতার বাবা। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আফরান নিশোর বাবা আব্দুল হামিদ দীর্ঘদিন ধরে কিডনিসহ নানা জটিল রোগে ভুগছিলেন। সম্প্রতি তার কোভিড-১৯ পজিটিভ আসে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। আর সেখানেই জীবন প্রদীপ নিভে গেল আব্দুল হামিদের।

জানা গিয়েছে, আজ বাদ আছর টাঙ্গাইলের ভূয়াপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অভিনেতার বাবার জানাজা অনুষ্ঠিত হবে। তারপর রাষ্ট্রীয় মর্যাদায় ভূয়াপুর কেন্দ্রীয় কবরস্থান ছাব্বিশায় দাফন করা হবে তাকে।

উল্লেখ্য, আব্দুল হামিদ ছিলেন একজন মুক্তিযোদ্ধা। পাশাপাশি তিনি টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও ভুয়াপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন