Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

পুলিশের কাঠগড়ায় পরিচালক অনুরাগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১:৩৩ পিএম

পরিচালক অনুরাগ কাশ্যপ ইতোমধ্যে জবাব দেয়ার জন্য হাজির হয়েছেন ভরসোভা থানায়। এর আগে গত ২২ সেপ্টেম্বর ওই থানায় ধর্ষণের অভিযোগ এনে এফআইআর দায়ের করেন বলিউড অভিনেত্রী পায়েল ঘোষ। তবে সে সময় তার অভিযোগের কথা অস্বীকার করেছিলেন অনুরাগ।

মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য অনুরাগকে ডেকে পাঠিয়েছে পুলিশ। বুধবার জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছিল তাকে।

গত ১৯ সেপ্টেম্বর থানায় যৌন হেনস্থার অভিযোগে এফআইআর দায়ের করা হলেও এর ক’দিন পরই অনুরাগের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ তোলা হয়।

পায়েলের আইনজীবী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দেশটির সংবিধানের ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারা মোতাবেক মামলা রুজু করা হয়েছে অনুরাগের বিরুদ্ধে। এছাড়াও পায়েল নাকি অনুরাগের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মাদক সেবনের অভিযোগ তুলেছেন।

এ অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করে আরও বলেন, মুখোশের আড়ালে থাকা শয়তানকে প্রকাশ্যে আনুন এবং তাকে সবাই চিনে রাখুক। আমার এ পদক্ষেপ আমাকে বিপদে ফেলতে পারে- এটাও জানি আমি। ওর শাস্তি চাই।

তবে এখন শুধু সময়ের অপেক্ষা। হয়তো সন্ধ্যার দিকেই জানা যাবে পায়েলের তোলা অভিযোগ কতটা সত্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন