Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজশাহীর নয়া পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ২:৪৭ পিএম

আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন রাজশাহীর নয়া পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন বিপিএম বার। আজ বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে তিনি রাজশাহীর পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্বভার গ্রহনকালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এরপর তিনি জেলা পুলিশের কর্মকর্তাদের সাথে পরিচিত হন ও মতবিনিময় করেন।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার সদর ইফতেখার আলম বলেন, রাজশাহী জেলা নতুন পুলিশ সুপার আনুষ্ঠানিকভাবে আজ দায়িত্বভার গ্রহণ করেছেন। দায়িত্ব নেয়ার পর তিনি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পরিচিত হন।
উল্লেখ্য, চলতি মাসে রাজশাহী ও কক্সবাজার সহ চার জেলার পুলিশ সুপার পদে রদবদল করা হয়। কক্সবাজারের পুলিশ সুপার কে রাজশাহী জেলায় এবং রাজশাহী জেলা পুলিশ সুপার মো. শহীদুল্লাহকে ঢাকা মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়।



 

Show all comments
  • habib ১ অক্টোবর, ২০২০, ৩:২৩ পিএম says : 0
    I never seen like Bangladesh that there is many crime was committed by police and rapid action battalion RAB. but unfortunately government ruling party save their life without any justice......
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সুপার


আরও
আরও পড়ুন