Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিয়ের প্রলোভনে কোটালীপাড়া থেকে ডাসার গিয়ে তরুণীকে ধর্ষণ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৩:০৫ পিএম

বিয়ের প্রলোভনে কোটালীপাড়ার সুখদেব হালদার নামের এক প্রতারকের কাছে ধর্ষণের শিকার হয়েছেন ডাসারের এক তরুণী। এঘটনায় ধর্ষণের শিকার ওই তরুণী বাদি হয়ে ধর্ষককে আসামি করে মাদারিপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে একটি মামলা করেছেন।

জানাগেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ঝুটিয়া গ্রামের সুরেন হালদারের ছেলে সুখদেব হালদার (৪০) পার্শবর্তি মাদারিপুর জেলার ডাসার থানার এক তরুনী (২৫) কে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্হানে নিয়ে ধর্ষন করে। এঘটনার পর ওই তরুনী তাকে বিয়ের চাপ দিলে সে বিভিন্ন ধরনের তালবাহানা করে প্রতারণা করতে থাকে।

আজ বৃহস্পতিবার ধর্ষনের শিকার ওই তরুনী সাংবাদিকদের বলেন- সুখদেব অবিবাহিত পরিচয দিয়ে আমার সাথে প্রেমের সম্পর্ক করে, বিয়ে করার কথা বলে বিভিন্ন স্হানে নিয়ে ব্যবহার করে এক বছর ধরে স্বামি স্ত্রী পরিচয় দিয়ে একটি ভাড়া বাসায় সংসার করেছে এবং আমার কাছ থেকে পাচ লক্ষ টাকা নিয়েছে এর পর জানতে পারি যে সে বিবাহিত তার স্ত্রী ও ছেলে- মেয়ে রয়েছে। এখন সে আমাকে বিয়ে করতে রাজি হচ্ছেনা এবং টাকা নিয়ে প্রতারনা করছে,বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর তার বাড়ি গিয়ে ঘটনা খুলে বলি তখন তার পরিবারের লোকজন মিথ্যার আশ্রয় নিতে তাকে আড়াল করে রেখে নানা তালবাহানা করে আসছে। সুখদেব আমাকে বিয়ে না করলে আমি সমাজে কাউকে মুখ দেখাতে পারবোনা,আত্মহত্যা ছারা আর উপায় নেই।

এব্যপারে সুখদেব হালদারের বাড়ি গিয়ে তাকে পাওয়া যায়নি,তার স্ত্রী মমতা হালদার বলেন টাকা পাওনা ছারা আমার স্বামীর সাথে তার আর কোন সম্পর্ক নেই।

নবগ্রাম ইউপি চেয়ারম্যান বিভুতি ভুষন বাড়ৈ বলেন- মামলা পেয়েছি তদন্ত করে আদালতে প্রতিবেদন দেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ