Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সিলেটে বালিকা বধূ গণধর্ষণ মামলার আসামী ৬ ছাত্রলীগ নেতার ডিএনএ সংগ্রহ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৩:০৯ পিএম

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে বালিকা বধূ ধর্ষণের ঘটনায় সংগ্রহ করা হয়েছে এজহার নামীয় ৬ আসামীর ডিএনএ নমুনা। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় পুলিশের পাহারায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয় তাদেরকে। ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে, সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, তারেকুল ইসলাম তারেক, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান মাসুমের।

বিষয়টি নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ পুলিশের (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার বলেন, এজহার নামীয় ৬ আসামীকে পুলিশ ডিএনএ নমুনা পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজে নেয়া হয় তাদেরকে। সেখানে নমুনা সংগ্রহ করার পর তাদেরকে পুলিশ আবার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পুলিশের হেফাজতে নিয়ে আসে।

প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হলেও সিলেটের কলেজের ছাত্রাবাস জোর করে খোলা রাখে ছাত্রলীগের কিছু ক্যাডার। গত ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) বিকালে প্রাইভেট কারে চড়ে কলেজ ক্যাম্পাসে সামনে গেলে এক দম্পতিকে জোরপূর্বক নিয়ে যাওয়া হয় ছাত্রাবাসে।

সেখানে স্বামীকে ব্যাপক মারধর করে কৌশলে আটকিয়ে রেখে বালিকা বধূকে গ্যাং র‌্যাপ করে ছাত্রলীগের কতিপয় নেতা। এঘটনায় নির্যাতিতার স্বামী মাইদুল ইসলাম শুক্রবার রাত ৩টায় একটি মামলা করেনশাহপরাণ থানায়। মামলায় এজাহার নামীয় আসামি করা হয়েছে ৬ জনকে। এই ৬ আসামীর পাশাপাশি সন্দেহভাজন হিসেবে গ্রেফতারকৃত আইনুদ্দিন ্ও রাজন চৌধুরী উরফে রাজুকে ৫দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন