Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

এবার মাদক নিয়ে প্রশ্নের মুখে অভিষেক বচ্চন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৩:২১ পিএম

মাদককাণ্ড নিয়ে ঝড় বইছে বলিউড পাড়ায়। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর তার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পরই একের পর এক সামনে চলে আসতে থাকে বড় বড় সব তারকাদের নাম। এর আগে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরকে সমন পাঠিয়েছে এনসিবি; কিন্তু এবার কাকে পাঠাবেন?

সম্প্রতি অভিষেক বচ্চনকে কটাক্ষ করেছেন এক মহিলা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অভিষেককে প্রশ্ন করা হয়, আপনার নিকট ‘হ্যাস’ আছে নাকি! প্রশ্নের উত্তরে অভিষেক বলেন, তার কাছে কোনো হ্যাস নেই। মুম্বাই পুলিশ অনুসন্ধানের কথা জানতে পারলে অবশ্যই সঠিক পথ দেখাবেন তাকে। তবে জুনিয়র বচ্চনের এমন উত্তরের পর পরবর্তীতে কোনো কথা বাড়াননি সংশ্লিষ্ট মহিলা।

এর আগেও কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিষেক বচ্চনকে। কখনো অমিতাভের নাম নিয়ে আবার কখনো ঐশ্বর্যের আয় নিয়ে কটাক্ষের শিকার হতে হয় তাকে।

এদিকে সুশান্ত মৃত্যুর পর মাদক মামলা আলোচনায় উঠে আসে। এতে বিভিন্ন তারকাদের নাম উঠে আসায় তারও বিপরীতে জোর প্রতিবাদও করেন জয়া বচ্চন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন