Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদের বড় বোনের দাফন সম্পন্ন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৫:২৩ পিএম

ভোলায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ তোফায়েল আহমেদের বড় বোন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলামের মাতা নূর চেহারা খাতুনের (১০৫)দাফন সম্পন্ন হয়েছে । বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলার কোড়ালিয়া গ্রামের নিজ বাড়ির মসজিদ চত্বরে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে দ্বিতীয় দফা জানাজায় অংশ নেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডর দোস্ত মাহমুদ, ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য নূরচেহারা খাতুন বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় সদর উপজেলার বাংলাবাজার উপ শহরে তার ছোট ছেলে নজরুল ইসলামের বাড়িতে মৃত্যূবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।তোফায়েল আহমেদের বোন নুর চেহেরা খাতুন এর মৃত্যুতে সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, ভোলা - ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন,ভোলা - ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল, ভোলা - ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা জেলা আ’লীগ সাধারন সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আঃ মমিন টুলু, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা জজ এ বি এম মাহমুদুল হক, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন শোক প্রকাশ করে মরহুমার রুহের মাঘফেরাত কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ