Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ইজিবাইক চালকের সততায় মালিক ফিরে পেলেন ১২ লাখ টাকার চেক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৬:২৮ পিএম

ইজিবাইক চালকের সততায় মালিক ফিরে পেলেন ১২ লাখ টাকার চেক।

কক্সবাজারে একজন টমটম বা ইজিবাইক চালকের সততায় ইজিবাইক শো রোমের মালিক ফিরে পেয়েছেন ১২ লাখ টাকার দুইটি চেক।

জানা গেছে, কক্সবাজার বাস টার্মিনাল এলাকার বিসমিল্লাহ ইজিবাইক শো রোমের মালিক মোহাম্মদ হযরত আলী বৃহস্পতিবার সকালে ব্যাংকে যাওয়ার সময় ১২ লাখ টাকার দুইটি চেক হারিয়ে ফেলেন।

ইসলামী ব্যংক কক্সবাজার শাখার ৫ লাখ ও আল আরফা ইসলমী কক্সবাজার শাখার ৭ লাখ টাকার, মোট ১২ লাক টাকার দুইটি চেক একটি খামে ভরে একটি ইজিবাইকে চড়ে ব্যংকে যাওয়ার পথে কলাতলীর ডলফিন মোড়ে ভুলে খামটি ইজিবাইকে রেখে তিনি সেখানে নেমে যান।

কিন্তু ইজিবাইক চালক আব্দুল খালেক খামটি চেক করে ব্যংকের চেক দেখে বাজার ঘাটা ইসলামী ব্যংকে যোগাযোগ করে। সে খামটি সরাসরি ম্যানাজার অপারেশন নুরুল্লাহ সাঈদীর হাতে খামটি জমা দেয়।

এ প্রসঙ্গে বিসমিল্লাহ ইজিবাইক শো রোমের সত্ত্বাধিকারী মোঃ হযত আলী বলেন, চেক দুইটি হারিয়ে টেনশনে ছিলাম। কিন্তু ইজিবাইক চালক আব্দুল খালেকের সততায় আমি টেনশন মুক্ত হয়েছি। সততার জন্য আমরা তাকে পুরষ্কৃত করেছি।

এব্যাপারে ইসলামী ব্যংক কক্সবাজার শাখার ম্যনাজার অপারেশন ও ভিপি নুরুল্লাহ সাঈদী বলেন, এটি অবশ্যই সততার একটি দৃষ্টান্ত। আমরা ইজিবাইক চালক আব্দুল খালেককে পুরষ্কৃত করে সততার প্রতি উৎসাহিত করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সততা

২৭ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ