Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হালুয়াঘাটে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৬:৫৫ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাটে আব্দুল কাদির নামে এক বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইরাদ হোসেন সিদ্দিকীর বিরুদ্ধে। নিহত আব্দুল কাদির উপজেলার ১২ নম্বর স্বদেশী ইউনিয়নের গাজীপুরা গ্রামের আইয়ুব আলীর ছেলে। ইরাদ হোসেন সিদ্দিকী স্বদেশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। 

বুধবার রাতে এ ঘটনায় নিহতের পুত্র ফরিদ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। ওই মামলায় ইউপি চেয়ারম্যান ইরাদ হোসেন সিদ্দিকীসহ ১৬ জনকে আসামী করা হয়েছে। এর আগে বুধবার বিকালে উপজেলার স্বদেশী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন হালুয়াঘাট থানার ওসি মাহমুদুল হাসান। তিনি জানান, নদী থেকে বালু তুলা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে চেয়ারম্যানের লোকজন কুপিয়ে আব্দুল কাদিরকে হত্যা করে। এ ঘটনায় মামলা দায়েরে হয়েছে। ইতিমধ্যে ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বিকালে উপজেলার কংশ নদী বালু তুলা নিয়ে আব্দুল কাদিরের সাথে বাকবিতণ্ডা হয় চেয়ারম্যান ইরাদের লোকজনের সাথে। বাকবিতণ্ডা এক পর্যায়ে চেয়ারম্যানের লোকজন হামলা করে কাদিরদের ওপর। এ সময় কুপিয়ে আবদুল কাদির মন্ডলকে কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করে। ওই সময় আবদুল কাদির পক্ষের আরো অন্তত ৩ জন আহত হন। তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর থেকেই ঘা ঢাকা দিয়েছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইরাদ হোসেন সিদ্দিকী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ