Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সুশান্তের মৃত্যুর কারণ প্রকাশ্যে আনতে দিল্লিতে অনশন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৮:২৫ পিএম

সুশান্তের মৃত্যুর কারণ প্রকাশ্যে আনার দাবিতে অনশন হতে যাচ্ছে শুক্রবার থেকে। সুশান্ত সিংহ রাজপুতের বন্ধু গণেশ হিবরকর এবং অভিনেতার এক সময়ের কর্মী অঙ্কিত আচার্য আগামীকাল থেকে এই অনশন করতে যাচ্ছেন। এ লক্ষ্যে ইতোমধ্যে দিল্লিতে পৌঁছেছেন তারা।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হয়, সুশান্তের মৃত্যুর অনেকদিন কেটে গেছে। কিন্তু এখনো সমাধান হয়নি। এ কারণেই এবার শুক্রবার অর্থাৎ গান্ধী জয়ন্তীর দিন থেকে ৩ দিনের জন্য অনশনে বসছেন সুশান্তের বন্ধুরা। তারা দিল্লির বিভিন্ন জায়গায় অনশন করবেন বলে জানা গেছে।

অঙ্কিত আচার্য বলেন, প্রথমে দিল্লি পুলিশ ভেবেছিল আমরা অনশন করলে ভিড় জমবে। আমরা আমাদের পরিকল্পনা সম্পর্কে অবহিত করেছি এবং তারা সব জানার পর অনুমতি দিয়েছে আমাদের।

গণেশ হিবরকর অনশন নিয়ে বলেন, আমরা অবশ্যই অনশন করব। আমাদের হাতে শুধু মাত্র ‘জাস্টিস ফর সুশান্ত’ লেখা একটি প্ল্যাকার্ড থাকবে, এর থেকে বেশি কিছু নয়।

প্রসঙ্গত, গণেশ এর আগে দাবি করেন, সুশান্তের মৃত্যুর রহস্য বের না করে বিষয়টি অন্যদিকে নেয়ার চেষ্টা বন্ধ হোক। তার মৃত্যুর কারণ প্রকাশ্যে আনতেই ৩ দিনের জন্য এই প্রতীকী অনশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন