Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মির্জাপুরে এক দিনে পৃথক ঘটনায় গৃহবধূসহ তিনজনের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৮:৪১ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে বজ্রপাতে, বিদ্যুৎ স্পর্শে ও গলায় ফাঁস দিয়ে গত ২৪ ঘন্টায় এক গৃহবধূসহ তিনজনের মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন উপজেলার লতিফপুর ইউনিয়নের চানপুর গ্রামের আব্বাছ আলীর স্ত্রী শিল্পী বেগম (৩৫), লতিফপুর গ্রামের মৃত ওয়াজেদ আলীরন ছেলে ওয়াহেদ মিয়া (৫৫) ও বানাইল ইউনিয়নের আবদুস সামাদ মিয়ার মেয়ের জামাই মহর আলী (৩০)।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল নয়টার দিকে ওয়াহেদ মিয়া ফ্যানের সুইচ দেয়ার সময় নষ্ট প্লাগে কারণে আঙুলে বিদ্যুৎ স্পর্শ হলে আহত হন। পরে তিনি মারা যান। অন্যদিকে বেলা সাড়ে এগারোটার দিকে উপজেলার বানাইল ইউনিয়নের ভররা গ্রামে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আমীর আলীর ছেলে মহর আলীর মৃত্যু হয়।
অপর দিকে শিল্পী বেগম প্রতিদিনের ন্যায় বুধবার রাতে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন। সকলের অজান্তে রাতের কোন এক সময় তিনি ঘরের ভেতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন বলেন, পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হলেও শিল্পী বেগমের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ