Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

হরিপুরে জমিজমাকে কেন্দ্র করে সাবেক জিএস মতিসহ আহত ৯, আটক ২

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৯:৩৭ পিএম

ঠাকুরগাঁওয়ের হরিপুর যাদূরাণী আদর্শ কলেজের শরীরচর্চা শিক্ষক সাবেক জিএস মতিউর রহমান মতি সহ ৯জন আহত হয়েছে। 

১ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে কলেজের জমিজমাকে কেন্দ্র করে স্থানীয় আবুসহ তার লোকদের সাথে কলেজ কর্তৃপক্ষের সংঘর্ষ হয়। এতে আহত হয়েছে কমপক্ষে ৯জন।
আহতরা হলেন মতিউর রহমান মতি (৪৫), প্রভাসক শাহিনুর (৩৫), রিফাত (১৬) সহ ৯ জন। আহত অবস্থায় তাদের রাণীশংকৈল ও হরিপুর হাসপাতালে ভর্তি করে। এসময় কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দেয়ার পর মতিউর রহমনের অবস্থা আশংকাজনক দেখে তাকে রংপুর হাসপাতালে রেফাড করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানাগেছে।
এব্যাপারে স্থানীয় হাকিম ও মশিউর জানান, কলেজের জমিকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। তারা বলেন, স্থানীয় আবু নামক ব্যক্তি কলেজে থাকা জমির মালিকানা দাবী নিয়ে কলেজে যায়। এনিয়ে কলেজ কর্তৃপক্ষের সাথে আবুসহ তার লোকজনদের কথা হয়। একপর্যায় আবুর ছেলে রুবেল (২৪) উত্তেজিত হয়ে মতিকে রামদা দিয়ে এলোপাথারী কোপ মারে।
এপ্রসঙ্গে অফিসার ইনচার্জ (ওসি) আওরঙজেব বলেন, অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে। তিনি বলেন, জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে কলেজ কর্তৃপক্ষের সাথে স্থানীয়দের সংঘর্ষ হয়। এতে আহত হয়েছে প্রায় ৯ জন। তবে গুরুতর জখম হয়েছে মতিউর। তিনি বলেন তাকে রংপুর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। ঘটনার সাথে জড়িত বনি ইসরাইল (৫৫), সোহাগ (১৬) সহ২ জনকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৬ ডিসেম্বর, ২০২১
৫ ডিসেম্বর, ২০২১
৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন