Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভূমি কর্মকর্তার গানের আসরের ভিডিও ভাইরাল

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

যশোরের চৌগাছায় ধুলিয়ানি ইউনিয়নের ভূমি অফিসে সেবা বন্ধ রেখে গানের আসর বসানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

অফিস চলাকালীন সময়ে গানের আসর বসানোর ঘটনা সমালোচনার ঝড় তুলছে। গত মঙ্গলবার ঘটনাটি ঘটলে বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এ বিষয়ে চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এম. এনামুল হক বলেন, ‘বিষয়টি আমার দৃষ্টিগোচর হয়েছে। ব্যবস্থা নেয়া হচ্ছে।’
ভিডিওতে দেখা যায়, ২৯ সেপ্টেম্বর বেলা ১১টা থেকে প্রায় ২ ঘণ্টা ধুলিয়ানি ইউনিয়ন নায়েব অফিসে তিনি এই গানের আসর বসান। এই গানের আসরের ভিডিওটি একটি ফেসবুক আইডিতে ছড়িয়ে দেন।
ছড়িয়ে পড়া ৫ মিনিট ৫ সেকেন্ড এবং ২ মিনিট ১৭ সেকেন্ডের দুটি ভিডিওতে দেখা যাচ্ছে নিজের চেয়ারে বসে রয়েছেন বাবরি চুলের নায়েব রেজাউল ইসলাম। পাশে লুঙ্গি পরা উদোম গায়ে বসে আছেন ইউপি সদস্য গোলাম মোস্তফা। এছাড়াও কয়েকজন বসে রয়েছেন। এক ব্যক্তির ঘাড়ে ঝুলানো একটি বাদ্যযন্ত্র গানের সাথে বাজাচ্ছেন।
স্থানীয়রা জানিয়েছেন, ধুলিয়ানি ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা (নায়েব) রেজাউল ইসলাম প্রায়ই অফিস চলাকালিন সময়ে গানের আসর বসিয়ে থাকেন।
সরকারি অফিসেই রয়েছে তার ব্যক্তিগত বাদ্যযন্ত্রের সেট। মাঝে মধ্যেই জলসা বসান তিনি। এসময় ওই অফিসে আসা সেবা গ্রহীতাদের বাইরে অপেক্ষা করতে বলা হয়। এ বিষয়ে জানতে চাইলে ধুলিয়ানি ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা (নায়েব) বলেন ‘আমার বাদ্যযন্ত্রগুলো অনেকদিন পড়ে ছিল তাই একটু বাজিয়ে টেস্ট করছিলাম’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গানের-আসর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ