Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

অভিযোগ উঠতেই আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

বয়স চল্লিশের ঘর স্পর্শ করেনি। তার আগেই তিনি খ্যাতনামা শেফ হিসাবে নামডাক করে ফেলেছেন। তাকে এক নামে সবাই চিনে। তিনি কিনা হুট করেই আত্মহত্যা করে বসলেন। আর এ ঘটনা ঘটেছে ফ্রান্সে।
শেফের টাকু স্কাইন (৩৯)। তিনি জাপানি নাগরিক। পরিবার নিয়ে ফ্রান্সে বসবাস করেন। যৌন হয়রানির অভিযোগ ওঠার পর খ্যাতনামা শেফ আত্মহত্যা করেছেন। তার পরিবারের দাবি, ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে তাদের সন্তানের বিরুদ্ধে।

টাকু স্কাইন প্যারিসের রেস্টুরেন্ট ডারসোর শেফ ছিলেন। ২০১৬ সাল থেকে এটি বেশ জনপ্রিয়। টাকুর পরিবারের দাবি, যৌন হয়রানির অভিযোগ ওঠার পর মানসিক অবসাদে ভুগতে থাকে টাকু। সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজের বিরুদ্ধে সমালোচনা মেনে নিতে পারতো না।
বার্তা সংস্থা এএফপিকে তার পরিবার জানিয়েছে, টাকুর বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগে মেনে না নেওয়ার মতো প্রোপাগান্ডা চালানো হয়েছে। এসব সহ্য করতে না পেরে কাজও করতে পারতো না টাকু। অবশেষে গত মঙ্গলবার টাকু আত্মহত্যা করেছে।

যদিও পুলিশের কাছে কোনো অভিযোগ দায়ের হয়নি। পুলিশও তার বিরুদ্ধে তদন্তে নামেনি। তার পরও অভিযোগ মেনেই নিতে পারেননি টাকু। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। স্ত্রী অবশ্য তাকে সন্দেহ না করে সমর্থন দিয়েছিলেন। তার পরেও খ্যাতনামা এই শেফ নিজের নামের সঙ্গে ধর্ষণের অভিযোগ সহ্য করতে পারেননি। সূত্র : জাপান টাইমস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ