Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ঢাকার সাভারে এক নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের হেফাজত চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। গত বুধবার ভোর রাতে পৌর এলাকার মুক্তিরমোড় মহল্লার একটি কলোনীতে এ ধর্ষণের ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় সাভার মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন ২৫ বছর বয়সী ওই নারী শ্রমিক। সে সিংগাইর এলাকার একটি ফার্নিচার কারখানার শ্রমিক। গতকাল ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার পত্নীতলা থানার ডাংগা গ্রামের মৃত মিরাজ মন্ডলের ছেলে মহিদুল ইসলাম, একই জেলার মহাদবেপুর থানার কাটাবাড়ি এলাকার আতোয়ারের ছেলে তরিকুল ইসলাম ও দিনাজপুর জেলার বেচাগঞ্জ থানার শুকদেবপুর এলাকার সোলমান আলীর ছেলে মোজাহারুল। তারা সকলেই রিকশাচালক। পলাতক মামলার অন্য আসামিরা হলো নওগাঁ জেলার বাদলগাছি থানার বাসুদেব, মুক্তার ও আলম।

পুলিশ জানায়, র্দীঘদনি ধরে মহিদুল ওই নারীকে বিভিন্নি ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্নি সময়ে ভয় ও হুমকি দিত। গত বুধবার ভোর রাতে ৩টার দিকে আসামিরা জোরপূর্ববক ওই নারীর কক্ষে প্রবেশ করে পালাক্রমে গণর্ধষণ করে পালিয়ে যায়।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এ অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৮ অক্টোবর, ২০২০
১১ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ