Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফোনে মুস্তাফিজের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : লন্ডনে মুস্তাফিজের অস্ত্রোপচার শুরু হওয়ার আগে খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে। লন্ডনে অবস্থানরত বিসিবি সভাপতি নাজমুল হাসানকে ফোন দিয়ে মুস্তাফিজের খোঁজখবর নেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী গতকাল বাংলাদেশ সময় বিকেল ৫টায় লন্ডনে চিকিৎসাধীন মোস্তাফিজুর রহমানকে ফোন করে এ খোঁজ-খবর নেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, টেলিফোনে তিনি (প্রধানমন্ত্রী) এই তরুণ ক্রিকেটারের চিকিৎসা ও অস্ত্রোপচার সংক্রান্ত খোঁজ-খবর নেন এবং তাকে সাহস যোগান।
প্রধানমন্ত্রী মোস্তাফিজকে বলেন, লন্ডনে অবস্থানরত বিসিবি’র প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন এমপিকে তিনি তার চিকিৎসার বিষয়টি সার্বিকভাবে দেখাশোনার জন্য বলে দিয়েছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোস্তাফিজের সফল অস্ত্রোপচার ও দ্রুত আরোগ্য কামনা করেন এবং দেশবাসীকে এই বাঁ-হাতি পেসারের জন্য বিশেষভাবে দোয়া করতে অনুরোধ জানান।
মোস্তাফিজুর রহমান প্রধানমন্ত্রীর ফোন পেয়ে আনন্দে অভিভূত হন। তিনি ক্রিকেটপ্রেমী, ক্রীড়া ও ক্রীড়াবিদবান্ধব প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফোনে মুস্তাফিজের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ