Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আ.লীগ সরকার মানেই দেশের উন্নয়ন -রূপগঞ্জে পাট ও বস্ত্রমন্ত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১০:২১ পিএম

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এমপি বলেছেন, আ.লীগ সরকার মানেই দেশের উন্নয়ন। আর উন্নয়ন মানেই শেখ হাসিনা। গতকাল নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া বেবিস্টেশন এলাকায় রূপসী-কাঞ্চন জিসি ভায়া মুড়াপাড়া সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এ কথা বলেন।
এ সময় মন্ত্রী বলেন, ইতোমধ্যে ঢাকা-সিলেট ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের উপর নির্মিত ভুলতা ফ্লাইওভার, মুড়াপাড়া দড়িকান্দি এলাকায় অবস্থিত শীতলক্ষ্যা নদীর উপর গাজী সেতু, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। আজকে ফ্লাইভার নির্মাণের কারণে ভুলতায় মহাসড়কে যানজট নেই। শীতলক্ষ্যা নদীতে গাজী সেতু নির্মাণ হওয়াতে এখন আর ভোগান্তি নেই। রূপগঞ্জের আনাচে কানাচে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী সরকার কাজ করে যাচ্ছে। পর্যায়ক্রমে অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভঁ‚ইয়া, উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফৈরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ বরকত উল্লাহ, সমবায় সমিতির চেয়ারম্যান ভিপি মনির, নারায়নগঞ্জ জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী সেলিম প্রমুখ। ঠিকাদারি প্রতিষ্ঠান এনডিইএল-টিবিএল জেভির প্রজেক্ট ইনচার্জ মাসুদ মিয়া জানান, প্রকল্পটির উন্নয়নে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের সিআরডিপি ২ প্রকল্পের অধীনে ১ কোটি ৪৩ লাখ টাকা ব্যায় ধরা হয়েছে। প্রায় ১৪ কিলোমিটার দৈর্ঘ্য কাঞ্চন-রূপসী জিসি ভায়া মুড়াপাড়া সড়ক নির্মাণ কাজটি ১৮ মাসের মধ্যে সম্পন্ন করার নির্দেশনা রয়েছে। আশাকরি এর আগেই কাজ সমাপ্ত হবে। সড়ক নির্মাণ কাজ সমাপ্ত হলে প্রায় ৪০ গ্রামের মানুষ ভোগান্তির হাত থেকে রক্ষা পাবে। এছাড়া মঙ্গলখালী-মাছুমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় রাস্তা সংস্কার কাজের উদ্বোধনও করেন মন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বস্ত্রমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ