Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুয়েত দূতাবাসের শোক বইয়ে বিএনপি নেতাদের স্বাক্ষর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১০:২৩ পিএম

কুয়েতের আমিরের মৃত্যুতে ঢাকায় কুয়েত দূতাবাসের শোক বইয়ে স্বাক্ষর করেছেন বিএনপির প্রতিনিধি দল। গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে প্রতিনিধি দলটি গুলশানে কুয়েত দূতাবাসে যায়। সেখানে রাখা শোক বইয়ে তারা স্বাক্ষর করেন। এ সময় নজরুল ইসলাম খানের সঙ্গে ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির চেয়ারম্যান আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও মধ্যপ্রাচ্য বিষয়ক দূত ড. এনামুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

শায়রুল কবির খান বলেন, কুয়েতের আমির শেখ সাবাহ আল-আহমেদ আল-সাবাহ ৯১ বছর বয়সে গত ২৯ সেপ্টেম্বর মারা যান। তার মৃত্যুতে ঢাকার কুয়েত দূতাবাসে গিয়ে বিএনপি নেতারা শোক প্রকাশ করেন। সেখানে রাখা শোক বইতে স্বাক্ষর করেন তারা। এ সময় কুয়েতের রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এ এইচ হায়াতের সঙ্গে কথা বলেন প্রতিনিধি দলের সদস্যরা।###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন