Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিয়ের প্রলোভোনে তরুণীকে ধর্ষণ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

বিয়ের প্রলোভোনে কোটালীপাড়ার সুখদেব হালদার নামের এক প্রতারকের কাছে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে সুখদেব হালদারকে আসামি করে মাদারীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে একটি মামলা করেন।
জানা গেছে, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ঝুটিয়া গ্রামের সুরেন হালদারের ছেলে সুখদেব হালদার (৪০) পার্শবর্তী মাদারীপুর জেলার ডাসার থানার এক তরুণীকে (২৫) বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনার পর ওই তরুণী তাকে বিয়ের চাপ দিলে সে বিভিন্ন ধরনের তালবাহানা করে প্রতারণা করতে থাকে।
গতকাল বৃহস্পতিবার ধর্ষণের শিকার ওই তরুনী বলেন, সুখদেব অবিবাহিত পরিচয় দিয়ে আমার সাথে প্রেমের সম্পর্ক করে। পরে বিয়ে করার কথা বলে সে আমাকে বিভিন্ন স্থানে নিয়ে ব্যবহার করতো। এমনকি আমার কাছ থেকে পাঁচ লাখ টাকা নিয়েছে এরপর আমি জানতে পারে সে বিবাহিত তার স্ত্রী, ছেলে ও মেয়ে রয়েছে। এখন সে আমাকে বিয়ে করতে রাজি হচ্ছে না এবং টাকা নিয়ে প্রতারণা করছে। তিনি আরও বলেন, সুখদেব আমাকে বিয়ে না করলে আমি সমাজে কাউকে মুখ দেখাতে পারবো না, আত্মহত্যা ছাড়া আর উপায় নেই।
এ ব্যাপারে সুখদেব হালদারের বাড়ি গিয়ে তাকে পাওয়া যায়নি, তার স্ত্রী মমতা হালদার বলেন, টাকা পাওনা ছাড়া আমার স্বামীর সাথে তার আর কোনো সম্পর্ক নেই।
নবগ্রাম ইউপি চেয়ারম্যান বিভুতি ভুষন বাড়ৈ বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে তদন্ত করে আদালতে প্রতিবেদন দেয়া হবে।



 

Show all comments
  • Jack Ali ২ অক্টোবর, ২০২০, ৫:১০ পিএম says : 0
    This Woman is 100% responsible for her rape. Allah made harram that muslim men and women must not mingle together.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন