Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

হাটহাজারীতে ৪বেকারিকে সাড়ে ২৭ লক্ষ টাকা জরিমানা

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৯:৪২ এএম

হাটহাজারীতে ৪টি বেকারিতে অভিযান চালিয়ে সাড়ে ২৭ লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকেল ২.৩০মিনিট থেকে রাত ৯টা ৩০মিনিট পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার,চট্টগ্রাম জেলার ফুড ইন্সপেক্টও ও র‌্যাব-৭ সিপিসি-২,হাটহাজারী ক্যাম্পের অধিনায়ক মেজর মুশফিক হাটহাজারী ক্যাম্প এ অভিযান চালায় । এসময় অস্বাস্থ্যকর পরিবেশ,ভেজাল রাসায়নিক পোড়া তেল মেয়াদ উর্ত্তীর্ণ খাদ্য পন্য বিএসটিআইয়ের অনুমোদনহীন খাদ্য পন্য বাজারজাত করন সহ নানা অনিয়মের জন্য ৪ টি বেকারিকে জরিমানা করা হয়।
,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।এসময় অস্বাস্থ্যকর পরিবেশ,ভেজাল রাসায়নিক পোড়া তেল মেয়াদ উর্ত্তীর্ণ খাদ্য পন্য বিএসটিআইয়ের অনুমোদনহীন খাদ্য পন্য বাজারজাত করন সহ নানা অনিয়মের জন্য বিশ^বিদ্যালয় ২নং রোড জিমি ফুডসকে ১৭ লাখ,হাটহাজারী বাসষ্টেশনস্থ খাজা বেকারিকে সাড়ে ৬ লাখ,আব্বাসিয়াপুল এলাকার বি বাড়িয়া বেকারিকে ৩ লাখ,একই এলাকার স্বপ্ন কনজিউমার প্রোডাক্টসকে ১লাখ টাকা জরিমানা আদায় করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন