Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

সিনেমা হল খোলার পরও কর্মহীন থাকবেন অভিষেক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১:১৫ পিএম

মহামারি করোনা ভাইরাসের কারণে দীর্ঘ সাত মাস বন্ধ ছিল সিনেমা হল। এদিকে গত বুধবারই বলিউডে জারি হয় ‘আনলক-৫’ গাইডলাইন। আগামী ১৫ অক্টোবর থেকে কেন্দ্র সরকারের পক্ষ থেকে সিনেমা হল খোলার জন্য অনুমতি দেয়া হয়েছে।

আনলক-৫ গাইডলাইন জারির এই সুখবর চেপে ধরে রাখতে পারেননি বচ্চনপুত্র অভিষেক। তাইতো উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ করেছিলেন টুইট বার্তায়। আর এ নিয়েই ট্রোলিংয়ের শিকার হন বলিউডের এ স্টারকিড।

অভিষেকের টুইটে একজন লিখেন, সিনেমা হল খোলার পরও আপনার আনন্দ-উল্লাস অহেতুক। কেননা, আপনি তারপরও সেই আগের মতোই জবলেস (কর্মহীন) থাকবেন।

এমন মতামতের প্রেক্ষিতে স্টারকিড বলেন, দুর্ভাগ্যজনক হলেও এটা সত্য যে, আমাদের কাজের সফলতা সম্পূর্ণ নির্ভর করে আপনার মতো দর্শকদের হাতে। আপনাদের কাছে আমাদের কাজ ভালো না লাগলে পরের কাজে সুযোগ পাই না আমরা। তাই আমরা সবটুকু দিয়ে চেষ্টা করি আপনাদের মনোরঞ্জনের জন্য।

বলিউডের এ তারকা এর আগেও উপস্থিত বুদ্ধিমত্তার জেরে সামলে নিয়েছেন এমন পরিস্থিতি। আর এবার তো সরাসরি মাঠের বলে মাঠেই কুল মাইন্ডের ব্যাটিং কৌশলে উত্তর দিলেন জুনিয়র বি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন