Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৩:৩৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ আজ শুক্রবার দুপুরে উপজেলার মধ্য তুষখালী গ্রামের স্বামীর বাড়ি থেকে কুলসুম বেগম (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। নিহত কুলসুম বেগম উপজেলার মধ্য তুষখালী গ্রামের কাওসার খলিফার স্ত্রী।
জানাযায়, উপজেলার মধ্য তুষখালী গ্রামের শাহজাহান খলিফার ছেলে কাওসার খলিফার সাথে প্রায় এক বছর পূর্বে পার্শ্ববর্তী বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার পঞ্চগ্রাম গ্রামের হালিম মিয়ার মেয়ে কুলসুমের বিয়ে হয়। আজ শুক্রবার সকালে কুলসুম বেগমকে ঘরের আড়াার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
কুলসুমের স্বামী কাওসার খলিফা জানান, রাতে আমরা স্বামী-স্ত্রী একসাথে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে স্ত্রীকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখি।
মঠবাড়িয়া থানার এসআই জাকির হোসেন জানান, স্বামীর সাথে অভিমান করে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান জানান, ময়না তদন্তের জন্য ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার

২৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ