Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

‘আমার বন্ধু ট্রাম্প এবং মেলানিয়ার সুস্থতা করছি’ টুইটে মোদি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৪:২২ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প। টুইটারে ট্রাম্প এ তথ্য জানানোর পরপরই তার জন্য শুভকামনা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বন্ধু সম্বোধন করে ট্রাম্প ও তার স্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী।
আজ শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে ট্রাম্পের টুইট শেয়ার করে নরেন্দ্র মোদি লিখেন, ‘আমার বন্ধু ডোনাল্ড ট্রাম্প এবং মেলানিয়া ট্রাম্পের দ্রুত সুস্থতা ও সুস্বাস্থ্য কামনা করছি।’
এর আগে ডোনাল্ড ট্রাম্প নিজেই টুইটে ঘোষণা দেন, তিনি এবং ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে ট্রাম্পের উপদেষ্টা হিকস করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তারা কোয়ারেন্টিনে চলে যান।
ট্রাম্প টুইটে জানান, ‘আমরা ইতিমধ্যে কোয়ারেন্টিনে চলে গেছি। সংক্রমণ সেরে উঠতে শিগগিরই আমরা চিকিৎসা প্রক্রিয়া শুরু করব। এবং আশা করি আমরা শিগগিরই একসঙ্গে করোনা জয় করব।’
এর আগের টুইটে তিনি জানান, ৩১ বছর বয়সী হোপ হিকসের করোনাভাইরাস পজিটিভ আসার পর তারা উভয়ই কোয়ারেন্টিনে চলে যান।
করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে বয়স্কদের ঝুঁকিই সবচেয়ে বেশি। ৭৪ বছর বয়সী ট্রাম্প সেই বয়স শ্রেণিতেই পড়েছেন। আর মেলানিয়ার বয়স ৫০ বছর। ৩১ বছর বয়সী হোপ হিকস এ সপ্তাহের শুরুতে ট্রাম্পের সঙ্গে ‘এয়ারফোর্স ওয়ান’-এ ভ্রমণ করেছিলেন। একটি টেলিভিশন বিতর্কে অংশ নিতে ট্রাম্প ওহাইওতে গিয়েছিলেন।
গত মঙ্গলবার ক্লিভল্যান্ডে প্রেসিডেন্টের উড়োজাহাজ থেকে নামার সময় হিকসের মুখে মাস্ক ছিল না বলে এক প্রতিবেদনে জানিয়েছে বিবিসি। পর দিন বুধবার একটি নির্বাচনী সমাবেশে অংশ নিতে হেলিকপ্টারে করে মিনেসোটায় যান ট্রাম্প। সেখানেও তার সঙ্গে ছিলেন হিকস।
ট্রাম্পের চিকিৎসক শ্যেন কোনলি এক বিবৃতিতে জানিয়েছেন, এ মুহূর্তে প্রেসিডেন্ট ও ফার্স্টলেডি উভয়েই ভালো আছেন। তারা হোয়াইট হাউসে বাসাতেই থাকার পরিকল্পনা করছেন। সূত্র : বিবিসি



 

Show all comments
  • Tawhid Sufian ২ অক্টোবর, ২০২০, ৪:২৮ পিএম says : 0
    রাজপথের সৈনিক, ত্যাগী নেতা, দলের দুঃসময়ের নিবেদিত প্রাণ কর্মী, দুষ্টু সরকারের বিরুদ্ধে সবসময় সোচ্চার নেতা, আমার রাজনৈতিক অভিভাবক ডোনাল্ড ট্রাম্প ভাই #করোনা আক্রান্ত হয়েছেন। প্রিয় নেতার বিরুদ্ধে সরকারের এই পরিকল্পিত ষড়যন্ত্রের জবাব ঈদের পর আন্দোলন করে রাজপথেই দেয়া হবে
    Total Reply(0) Reply
  • মাসুম রেজা ২ অক্টোবর, ২০২০, ৪:২৯ পিএম says : 0
    প্রাণপ্রিয় বন্ধু ডোনাল্ট্রাম্পের ... কামনা করছি
    Total Reply(0) Reply
  • Mizanur Rahman Pavel ২ অক্টোবর, ২০২০, ৪:২৯ পিএম says : 0
    এটাও তাদের নির্বাচনী কৌশল তবে করোনা ভাইরাস সম্প্রদায়ের জন্য এটা অন্যতম একটি মাইলফলক।
    Total Reply(0) Reply
  • Jack Ali ২ অক্টোবর, ২০২০, ৪:৫৩ পিএম says : 0
    Let Modi and his BJP party infected by corona virus and wipe out them from india so that muslim and Dalid can live with human dignity.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোদি

২৩ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ