Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

৫ দিনের রিমান্ড শেষে সিলেট গণধর্ষণ মামলার আসামী ৩ ছাত্রলীগ নেতা আদালতে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৫:০৩ পিএম

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে বালিকা বধূকে গণধর্ষণ মামলায় রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে সাইফুর, অর্জুন ও রবিউলকে। আদালত আসামীদের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহন করবেন বলে জানা গেছে আজ।

শুক্রবার (২ অক্টোবর) দুপুরে কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে তাদের আদালতে হাজির করেন মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানা পুলিশ। পরে তাদেরকে সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট ১ আদালতে হাজির করা হয় বলে নিশ্চিত করেন, সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য ভূষণ চৌধুরী।
এর আগে ধর্ষণ মামলায় এজাহারভুক্ত ২ নং আসামি সাইফুর রহমান ও ৪ নং আসামি অর্জুন লস্কর গত সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে এবং একইদিন বিকেলে মামলার ৫নং আসামি রবিউল ইসলামকে ৫দিনের রিমান্ডে নেয় পুলিশ। ওইদিন তাদের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান।
এদিকে এ মামলায় গ্রেপ্তারকৃত সন্দেহভাজন আসামি রাজন চৌধুরী রাজু, আইন উদ্দিন ও এজাহারনামীয় আসামি মুহিবুর রহমান রনি, তারেকুল ইসলাম তারেক ও মাহফুজুর রহমান মাসুমও রয়েছে রিমান্ডে।
এদের মধ্যে সন্দেহভাজন আসামি রাজন আহমদ, আইনুদ্দিন ও শাহ মাহবুবর রহমান রনির রিমান্ডের মেয়াদ কাল শনিবার হবে শেষ। রিমান্ড শেষে তাদেরও আদালতে তোলার কথা রয়েছে বলে জানিয়েছে পুলিশ সূত্র। অন্যদিনে পুলিশের রিমান্ডে থাকা গণধর্ষণ মামলার অপর আসামি তারেক ও মাহফুজুর রহমান মাসুমের রিমান্ডের মেয়াদ আগামী রোববার হবে শেষ।

প্রসঙ্গত, গত শুক্রবার এমসি কলেজে ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গণধর্ষণের শিকার হন এক বালিকাবধূ। এঘটনায় ছাত্রলীগের ৬ নেতাকর্মীর বিরুদ্ধে শনিবার রাত ৩ টায় শাহপরান থানা একটি মামলা দায়ের করেন নির্যাতিতার স্বামী মাইদুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রাবাসে গণধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ