Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফের নতুন বউয়ের সাজে আলোচনায় শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৫:১৮ পিএম

আবারও ভাইরাল হল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওতে নতুন বউয়ের সাজে দেখা যাচ্ছে তাকে। হয়তো সবার কাছেই অবাক লাগছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তিনি নিজেই ওই ভিডিও শেয়ার করেছেন। যেখানে নতুন বউয়ের সাজে, মাথায় সিঁদুর নিয়ে হাসি মুখে পোজ দিয়ে আছেন তিনি। প্রথমে এ দৃশ্য দেখে ভক্ত-অনুরাগীরা যে কেউই অবাক হয়ে যাবেন। কোনো কোনো ভক্তরা আবার ‘নতুন বউ’ বলেও মন্তব্য করেছেন।

আবার অনেকে এমনও মন্তব্য করেছেন, তাহলে কি আবারও বিয়ের পিঁড়িতে বসছেন আপনি? শ্রাবন্তীর এ সাজ আসলে বাস্তব জীবনের জন্য নয়। মূলত রিল লাইফের জন্যই এমন সাজে পোজ দিয়েছেন তিনি। আর মেকাপ রুমের ভেতর থেকে প্রকাশ্যে এসেছে ভিডিওটি।

এদিকে শ্রাবন্তী অভিযোগ তুলেছেন তার এমন সাজের ছবি ও ভিডিও প্রকাশের পর অশ্লীল ম্যাসেজে পাঠাচ্ছে অনেকে।

শ্রাবন্তীকে এর আগে লকডাউনের মধ্যে স্বামী রোশনকে নিয়ে জিমে দেখা গিয়েছিল। হয়তো ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন এ নায়িকা। আর তাই হয়তো নতুন সাজে ভক্ত ও অনুরাগীদের চমক দেখালেন টলিপাড়ার এ কন্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১৫ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ