Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

সোনারগাঁয়ে ৩০ কেজি গাঁজাসহ চালকবেশী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৫:৪১ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৩০ কেজি গাঁজাসহ মোঃ জহিরুল হক (৩০) নামে এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় গাঁজাবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ কর হয়। বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে সড়কের উপর চেকপোষ্ট বসিয়ে যানবাহনে তল্লাশীর সময় গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) জানান, গ্রেপ্তারকৃত মোঃ জহিরুল হক কুমিল্লার চান্দিনার কেরনখাল এলাকার মোঃ হাবিবুর রহমানের ছেলে। দীর্ঘদিন ধরে অবৈধভাবে পরিবহন চালকের ছদ্মবেশে সে পিকআপ গাড়িযোগে অভিনব কায়দায় কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার পিক-আপ গাড়ীর পাটাতনের নিচে বিশেষ পদ্ধতিতে গোপন প্রকোষ্ট তৈরি করে গাঁজা ভর্তি অবস্থায় ঝালাই দিয়ে নিয়মিত গাঁজা পরিবহন করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্ত দিয়ে অবৈধভাবে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা প্রবেশ করায় এবং চালকের ছদ্মবেশে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে আসে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাবের এই কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ