Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীর চারঘাটে র‌্যাবের হাতে দুই প্রতারক আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৬:৪১ পিএম

রাজশাহীর চারঘাটের মেরামতপুর এলাকা থেকে র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি করার সময় রুহুল আমিন (৩০) মাইনুল ইসলাম (৩২) কে হাতে নাতে দুই প্রতারককে আটক করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি বিশেষ টহলদল এই দুই প্রতারককে আটক করে।
আটককৃত ব্যক্তিরা হলো, উপজেলার মেরামতপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে রুহুল আমিন (৩০) ও একইগ্রামের নজরুল ইসলামের ছেলে মাইনুল ইসলাম (৩২)।
চারঘাট থানা সূত্রে জানা যায়, চারঘাট উপজেলার পিরোজপুর গ্রামের রুস্তমের ছেলে পলাশ আহমেদকে র‌্যাব পরিচয়ে মাদক মামলার ইজাহারভুক্ত আসামীর তালিকা থেকে বাদ দেয়ার আশ^াসে টাকা দাবি করে আটককৃত দুই প্রতারক। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যার পর র‌্যাব-৫ এর একটি বিশেষ টহলদল টাকা লেনদেনের সময় তাদেরকে কাকঁড়ামারী বাজার থেকে আটক করে চারঘাট থানা পুলিশে সোপর্দ করেন। এব্যাপারে পলাশের পিতা রুস্তম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
থানা পুলিশ জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে এবং সকালে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ