Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

গফরগাঁওয়ে যুবলীগ কর্মী হত্যা

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও পৌরসভার ৬নং ওয়ার্ডে যুবলীগের এক কর্মী খুন হয়েছেন।
এলাকাবাসী ও পুলিশ  সূত্রে জানা গেছে, পৌরসভার রাঘাইচটি এলাকার মৃত মো. কাদের মোল্লার ছেলে যুবলীগ কর্মী মো. পাপ্পুকে (২৪) বুধবার গভীর রাতে কে বা কারা তাকে খুন করে বায়তুল মামুর জামে মসজিদের কাছে ফেলে রেখে যায়। পরে এলাকাবাসী লাশটি দেখে গফরগাঁও থানায় খবর দেয়। নিহতের মা নাছিমা খাতুন (৫০) বলেন, আমার নিরীহ ছেলে হত্যার বিচার চাই। আল্লাহ তায়ালা যেনো এ হত্যার সুষ্ঠু বিচার করেন। তার কান্নায় কেউ চোখের পানি আটকে রাখতে পারেনি। পাপ্পুরা দুই ভাই ও এক বোন ছিল। সে অবিবাহিত ছিলেন। এ রির্পোট লেখা পর্যন্ত খুনের কারণ জানা যায়নি। তার গ্রামের বাড়ি গফরগাঁও ইউনিয়নের বনগ্রাম সে গফরগাঁও পৌর এলাকায় মামার বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করতো। তার শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন পাওয়া গেছে। গফরগাঁও পৌর বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবায়ক ও উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ আওরঙ্গ হেলাল জানান, পাপ্পুমিয়া  পৌরসভা ৬নং ওর্য়াডের যুবলীগের সদস্য ছিলেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠিয়েছে।
গফরগাঁও থানার ওসি মোঃ মাহাবুবুল আলম জানান, এখন পর্যন্ত থানায় মামলা দায়ের করেনি তবে প্রস্তুতি চলছে। এদিকে গত ৪দিনে গফরগাঁও পৌরএলাকায় দু’টি খুন ও একটি লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁওয়ে যুবলীগ কর্মী হত্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ