Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভান্ডারিয়ায় সন্দেহ ভাজন ২ ব্যক্তি গ্রেফতার

আলতাফ হত্যা মামলা

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৯:০১ পিএম

ভান্ডারিয়ার আলোচিত আলতাফ হত্যা মামলায় থানা পুলিশ গত বৃহস্পতিবার রাতে উপজেলার দক্ষিণ পৈকখালী গ্রাম থেকে সিরাজুল ইসলাম হাওলাদার (১৯) ও নাদিরা আক্তার বুশরা (১৫) নামের ২ সন্দেহ ভাজন ব্যক্তিকে গ্রেফতার করেছে। সিরাজুল ইসলাম উপজেলা দক্ষিণ পৈকখালী গ্রামের ছালাম হাওলাদারের ছেলে এবং নাদিরা একই গ্রামের মো. মোশাররফ হাওলাদারের মেয়ে। গ্রেফতারকৃত ২ জন মামা-ভাগ্নি এবং মেয়েটি নিহত আলতাফের স্ত্রীর আগের ঘরের সন্তান।

উল্লেখ্য, ২২ সেপ্টেম্বর দুপুরে ভান্ডারিয়া থানা পুলিশ পৈকখালী গ্রামের ভারানী খাল থেকে আলতাফ হোসেন (৪০) মাথাবিহীন ভাসমান লাশ উদ্ধার করে। এ ঘটানয় ভান্ডারিয়া থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। তবে পুলিশ এখনও আলতাফের মস্তক উদ্ধার করতে পারেনি।
ভান্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, গ্রেফতারকৃতদের গতকাল শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা-মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ