Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গোলাম কিবরিয়া ডিএফপির ডিজি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ১২:১৬ এএম

চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের (ডিএফপি) পরিচালক স. ম. গোলাম কিবরিয়াকে প্রতিষ্ঠানটির মহাপরিচালক হিসেবে (চলতি দায়িত্ব) নিয়োগ দিয়েছে সরকার। গতকাল তথ্য মন্ত্রণালয়ের এক আদেশে তাকে এ দায়িত্ব দেয়া হয়।

গোলাম কিবরিয়া ২ মার্চ থেকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ডিএফপির মহাপরিচালকের দায়িত্ব পালন করে আসছিলেন। সাত মাসের মাথায় তাকে ডিএফপির ডিজি হিসেবে (চলতি দায়িত্ব) নিয়োগ দেয়া হয়। সোশ্যাল মিডিয়ায় গোলাম কিবরিয়া নিয়োগের বিষয়টি জানান।
গতকাল ডিএফপির ডিজি স. ম. গোলাম কিবরিয়া ফোনে ইনকিলাবকে জানান, গত বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ের এক আদেশে আমাকে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের (ডিএফপি) মহাপরিচালক (চলতি দায়িত্ব) দেয়া হলো। এ জন্য তথ্যমন্ত্রী, তথ্য প্রতিমন্ত্রী, তথ্য সচিব এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিগত ২ মার্চ ২০২০ থেকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ডিএফপির মহাপরিচালকের দায়িত্বে ছিলাম। নিষ্ঠা ও আন্তরিকতার সাথে বর্তমান দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করছি।
গোলাম কিবরিয়া ১৩তম বিসিএসের তথ্য ক্যাডার হিসেবে কর্মজীবন শুরু করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ