Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

বিশ্ব ব্যাংকের টাকা ছাড়াই পদ্মা সেতু নির্মাণ করে প্রমাণ করেছি আমরা বীরের জাতি : ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু নির্মাণে বিশ্ব ব্যাংক আমাদেরকে চোর অপবাদ দিয়ে চলে গিয়েছিল। বিশ্ব ব্যাংকের টাকা ছাড়াই জননেত্রী শেখ হাসিনা সাহসী ভূমিকা নিয়ে ৩০ হাজার কোটি টাকা ব্যয়ের পদ্মা সেতু নির্মাণের কাজে হাত দেন।
আমরা বীরের জাতি তা পদ্মা সেতু নির্মাণ করে আবার প্রমাণ করেছি। পদ্মা নদীর উপর সেতু নির্মাণের চাইতে বিষয়টি ছিল সম্মানের। এটা আমাদের প্রেষ্টিজ ইস্যু। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে শ্রীনগর উপজেলার ভাগ্যকূল হরেন্দ্রলাল উচ্চ বিদ্যালয়ের বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আগামী ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যে সেতু খুলে দেয়া হবে। পদ্মা সেতু নির্মাণ হলে এ অঞ্চলে কেউ আর গরীব থাকবে না। কারো সাহায্যের প্রয়োজন হবে না। এবছর রিলিফ চুরির কোন অভিযোগ নেই। পুনর্বাসন না হওয়া পর্যন্ত বন্যার্তদেরকে সাহায্য দেয়া হবে। দলীয় নেতা কর্মীদেরকে তিনি অসহায় মানুষের পাশে দাঁড়াতে বলেন। ব্যানার, ফেস্টুনে বড় বড় ছবি না দিয়ে তিনি নেতা কর্মীদেরকে কাজের মাধ্যমে স্মরণীয় হওয়ার পরামর্শ দেন।
মুন্সীগঞ্জ জেলা প্রশাসন বন্যার্তদের মধ্যে এক হাজার জনকে ত্রাণ বিতরণের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করে। মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত প্রশাসক ফজলে আজীমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ ১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ, মুন্সীগঞ্জ ৩ আসনের এমপি মৃণাল কান্তি দাস, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা ঃ বদিউজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, মনির হোসেন মিটুল, হাজী নেছারউল্লাহ সুজন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্ব ব্যাংকের টাকা ছাড়াই পদ্মা সেতু নির্মাণ করে প্রমাণ করেছি আমরা বীরের জাতি : ওবায়দুল কাদের
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ