Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পদ্মায় নৌকাডুবি, ৭ দিন পর বিশ্ববিদ্যালয় ছাত্রী ও ভাইয়ের লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ১০:১৭ এএম

নৌকাডুবির ঘটনায় নিখোঁজ হওয়ার সাতদিন পর রাজশাহীর পদ্মা নদীতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী সূচনা ও তার ছোট ভাইয়ের গলিত মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

আজ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে লাশ দুটি নদীতে ভেসে ওঠে। এরপর স্থানীয়রা তাদের মৃতদেহ নদী থেকে উদ্ধার করে পাড়ে নিয়ে আসে। রাজশাহী নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজশাহীর পবা উপজেলায় পদ্মা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ সাদিয়া ইসলাম সূচনা ও রিমনকে দুই দিন পরও পাওয়া না যাওয়ায় গত ২৭ সেপ্টেম্বর দুপুরে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল উদ্ধার অভিযান বন্ধ ঘোষণা করে।

গত ২৫ সেপ্টেম্বর বিকেলে রাজশাহীর পদ্মা নদীতে ১৫ জন যাত্রী নিয়ে ডুবে যায় একটি ছোট নৌকা। সেখান থেকে ১৩ জনকে জীবিত উদ্ধার করা গেলেও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষার্থী সাদিয়া ইসলাম সূচনা ও তার চাচাতো ভাই রিমন নিখোঁজ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ