Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রকাশ পেল নুসরাত-মিমির সিনেমার টিজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ১:০২ পিএম

করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শুটিং ফ্লোরে ফিরেছিলেন টলিগঞ্জের দুই অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। তাদের সঙ্গে ফিরেছিলেন নায়ক যশ গুপ্ত। আর ধুন্দুমার অ্যাকশন ঘরানোর সিনেমা 'এসওএস কলকাতা' নির্মাণ করেছেন পরিচালক অংশুমান প্রত্যুষ।

সম্প্রতি 'এসওএস কলকাতা'র টিজার অনলাইনে প্রকাশ পেয়েছে। প্রায় ১ মিনিটি ১৫ সেকেন্ডের টিজারটি দর্শকদের মাঝে উত্তেজনার পারদ ছড়াচ্ছে। যেখানে বেশ বোল্ড চরিত্রে দেখা গিয়েছে নুসরাত জাহানকে। বন্দুক চালানো থেকে শুরু করে অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন অভিনেত্রী। পাশাপাশি যশকে ক্ষ্যাপাটে ও দায়িত্বশীল লুকে পাওয়া গেছে। তবে মিমির চরিত্র সম্পর্কে বেশি কিছু জানা যায়নি।

এক সাক্ষাৎকারে নিজের চরিত্র সম্পর্কে নুসরাত বলেন, 'এর আগে বাংলা সিনেমায় এমন অ্যাকশন দৃশ‍্য কোনো নায়িকা অভিনয় করেননি। তবে হ্যাঁ, বিষয়টা খুবই চ‍্যালেঞ্জিং কিন্তু অ্যামান্ডা চরিত্রটি ফুটিয়ে তুলতে পেরে তিনি উচ্ছ্বসিত।'

লোকসভা নির্বাচনে তৃণমূলের সাংসদ নির্বাচিত হওয়ার পর এই প্রথম সিনে পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। সেই বিবেচনায় সিনেমাটি নিয়ে অনুরাগীদের উত্তেজনার মাত্রা তুঙ্গে। যদিও এর আগে 'ক্রিসক্রস', 'কেলোর কীর্তি'-এর মতো সিনেমায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল নুসরত-মিমিকে।

'এসওএস কলকাতা'তে নুসরাত, মিমি ও যশকে ছাড়াও দেখা যাবে শান্তিলাল মুখোপাধ্যায় এবং এনা সাহাকে। সিনেমাতে অভিনয়ের বাইরে প্রযোজনার দায়িত্বেও রয়েছেন এনা। জানা গেছে, আসন্ন দিওয়ালিতে এই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

'এসওএস কলকাতা'র টিজারটি দেখুন...



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা

২০ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন